LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ০৩ মে ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

ছায়ানীড় সংগঠনের ৪র্থ বর্ষপূর্তিতে সুবিধাবঞ্চিতদের মাঝে খাবার বিতরন



গাজীপুর
”আর্ত মানবতার নেপথ্যে বলিয়ান” সামাজিক সংগঠন ছায়ানীড় এর চতুর্থ বর্ষপূর্তি এবং পঞ্চম বর্ষে পদার্পণ উপলক্ষে ছায়ানীড় কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে আয়োজিত ক্যাম্পেইন (একবেলা আহার) সম্পন্ন হয়েছে।

গত সোমবার (৮ ফেব্রুয়ারি) টঙ্গী রেলস্টেশন ও আশেপাশের বেশকিছু স্থানের পথশিশু, রাস্তায় শুয়ে থাকা সুবিধাবঞ্চিত মানুষ, রিক্সাচালক, ভিক্ষুক, দিন- মজুরসহ হত-দরিদ্র প্রায় ২০০ জন মানুষের মাঝে দুপুরের খাবার বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, ছায়ানীড় কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা মন্ডলীর সদস্য ইফতেখার রায়হান, কার্যনির্বাহী সদস্য তানজিদ আহমেদ ও রাকিবুল হাসান শান্ত।

এছাড়াও উপস্থিত ছিলেন- ৫৬নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারন সম্পাদক আব্দুর রহমান পিংকু, যুবলীগ নেতা রুমি সরকার, ছাত্রলীগ নেতা রাশেদ খান মেনন, জীবন রহমান, আনোয়ার, নিক্কন, সবুজ, রিপন, মুজাহিদ প্রমুখ।

এসময় আব্দুর রহমান পিংকু বলেন, এই  সংগঠনে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ সদস্য হয়েছেন। তারা নিজ নিজ অবস্থান থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছেন। এভাবে সমাজের দরিদ্র মানুষের পাশে বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন তিনি।

সংগঠনটির কেন্দ্রীর কমিটির সভাপতি মো. মশিউর রহমান বলেন, বিগত ৪ বছর আগে কয়েকজন মানবতার যোদ্ধারা মিলে ছায়ানীড় প্রতিষ্ঠা করি। দেখতে দেখতে এখন ছায়ানীড় পরিবারের ৪ বছর পূর্ণ হয়েছে। বিগত এই চার বছরে আমরা নিজেদের সর্বোচ্চ ত্যাগ এবং ভালোবাসা দিয়ে অসহায় সুবিধা বঞ্চিত মানুষের জন্য কাজ করার চেষ্টা করেছি। ছায়ানীড় পরিবারের প্রত্যেক জন সদস্য এই মানবতার মিলন মেলায় নিজেদের সর্বোচ্চ বিলিয়ে কাজ করেছেন।

তিনি আরও বলেন, আমরা একটি মাত্র শাখা দিয়ে শুরু করেছিলাম এই সংগঠনটি। এখন পর্যন্ত সারা বাংলাদেশে ছায়ানীড় এর কেন্দ্রীয় কমিটিসহ ৪টি শাখা প্রতিষ্ঠিত হয়েছে। এগুলো হচ্ছে ছায়ানীড় মিরপুর শাখা, উত্তরা-আশুলিয়া শাখা, চট্টগ্রাম শাখা, রংপুর শাখা।

সংগঠনটির পরিচালনা পরিষদের সদস্যরা বলেন, মানবতার সেবাই আমাদের মূল লক্ষ্য। দেশের যে কোন পরিস্থিতিতে অসহায়, হতদরিদ্র মানুষদের পাশে দাড়াতে এবং যে কোন মুমূর্ষু রোগীর জন্য রক্তদানে আমাদের সংগঠন এর সকল সদস্য সদা প্রস্তুত। সকল সেচ্ছাসেবীর সহযোগিতায় আমরা এগিয়ে যেতে চাই বহুদূর।

এছাড়াও সংগঠনটির ৪র্থ বর্ষপূর্তি উপলক্ষে মিরপুর, উত্তরা-আশুলিয়া, চট্টগ্রাম ও রংপুর শাখায় পর্যায়ক্রমে‌ ৪দিন ব্যাপী বিভিন্ন কর্মসুচী আয়োজন করা হয়।

ছায়ানীড় একটি অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন। অসহায় মানুষদের পাশে দাড়ানোর মহৎ উদ্দেশ্য থেকেই ছায়ানীড়ের পথচলা শুরু। সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে নানা পদক্ষেপ ছায়ানীড়’র পরিচিতি অনেকদূর নিয়ে গেছে। ২০১৭ সালের ৭ ফেব্রুয়ারি যাত্রা শুরু করা সংগঠনটি এ্রখন পঞ্চম বর্ষে পদার্পণ করেছে। দরিদ্রদের মাঝে খাবার বিতরণ, কম্বল বিতরণ, রক্তদান কর্মসূচী, শিক্ষা সামগ্রী বিতরণ, আর্থিক সহযোগিতাসহ নানা ধরনের সামাজিক কাজে জড়িত এই সংগঠনটি। এগিয়ে যাক ছায়ানীড়, এগিয়ে যাক মানবতা, এগিয়ে যাক সমাজের সুবিধাবঞ্চিত মানুষগুলো- এভাবেই এগিয়ে যাবে বাংলাদেশ।


1